জলঙ্গীতে নির্দল রাফিকা সুলতানা!! তৃণমূলে বিদ্রোহ!!



জলঙ্গীতে নির্দল প্রার্থী হিসেবে ভোটে দাঁড়াচ্ছেন  মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্য সৈয়দা  রাফিকা সুলতানা।  লড়ছেন নিজের দলেরই প্রার্থী আব্দুর রাজ্জাকের বিরুদ্ধ।  বৃহস্পতিবার জলঙ্গীর  দেবীপুর বাজার এলাকায় কর্মী সভা থেকে এই ঘোষণা করলেন জলঙ্গী ব্লকের বিক্ষুব্ধ তৃণমূল নেতৃত্ব।





কিছুদিন আগে রাস্তাই নেমে বিক্ষোভ দেখিয়েছিলেন তৃণমূল কংগ্রেস কর্মীদের একাংশ। ছলেন রাফিকা, আরফিক বিল্লা সহ স্থানীয় নেতারা।  দাবি ছিল, বিদায়ী বিধায়ক আব্দুর রাজ্জাককের প্রার্থী করা চলবে না। প্রার্থী পরিবর্তন করতে হবে।

জলঙ্গীতে বিদ্রোহ মেটাতে বুধবার জলঙ্গীতে বৈঠকও করেন জেলা সভাপতি আবু তাহের খান। তবে সেই সভায় যে বিশেষ কাজ হয় নি। তার প্রমাণ মিলল চব্বিশ ঘন্টার মধ্যেই।

 

রফিকার দাবি, তাকে  সমর্থন করছেন জেলা পরিষদের একাধিক সদস্য , অনেক  পঞ্চায়েত সমিতির সদস্য এবং জলঙ্গীর একাধিক গ্রাম পঞ্চায়েতের    প্রধান সহ জলঙ্গীর পুরোনো তৃণমূল কংগ্রেস কর্মীদের বড়ো অংশই।



আরেক জেলা পরিষদ সদস্য ইকবাল আহমেদ জানান ,  তৃণমূলের প্রার্থী আব্দুর রাজ্জাক যোগাযোগ করেনি এবং সবসময় সংগঠনের নেতাদের  বিরুদ্ধেই কথা বলেন বিধায়ক ।  আমরা গত কাল পর্যন্ত অপেক্ষায়  ছিলাম যে আব্দুর রাজ্জাক আমাদের সঙ্গে যোগাযোগ করবেন  কিন্তু সেটা করেনি তাই আব্দুর রাজ্জাক দ্বারা লাঞ্ছিত  সকল কর্মীরা আজ প্রার্থীর বিরুদ্ধে নির্দল প্রার্থী ঘোষণা করলাম।

আর, প্রার্থী রাফিকা সুলতানার দাবি, তিনিই জলঙ্গীর মানুষের আশা ভরসা, জলঙ্গীর মানুষের প্রার্থী তিনি।

কর্মীদের দাবি, দলের বিরুদ্ধে নয়, তাদের প্রার্থী লড়বে দলের প্রার্থীর বিরুদ্ধে।

Post a Comment

0 Comments